পলাশে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সভা অনুষ্ঠিত

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : ১২ জুন থেকে ১৫ জুন পর্যন্ত নরসিংদীর পলাশে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে “উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা” বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়।  আজ মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ছাদেকুর রহমানের সভাপতিত্বে এ র্কমশালা অনুষ্ঠতি হয়।
জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও আয়োজনে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। 
র্কমশালায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ছাদেকুর রহমান জানান, আগামী ১২ জুন থেকে শুরু হয়ে পরর্বতী চারদনি ব্যাপী উপজেলার ৪টি ইউনিয়ন ও পৌরসভার ১২১টি টিকাকেন্দ্রে মোট ২৮ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। 
১২ থেকে ৫৯ মাস বয়সী  ২৫ হাজার শিশুদের ১টি লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল ও ৫ থেেক ১১ মাস বয়সী ৩ হাজার শিশুকে নীল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এসময় সকল অভিভাবককে তাদের শিশুদের ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর আহবান জানানো হয়। 
র্কমশালায় পলাশ উপজেলা শিক্ষা অফিসার মাহফুজা খান ইউসুফজী, এনজিও প্রতিনিধি,পলাশ উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আশাদউল্লাহ মনাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১:৩০)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১