June 26, 2022, 8:20 pm

News Headline :

গাজীপুর( হরিপুর) দারুছুন্নাত নেছারিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার দাখিল পরীক্ষা উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুর সদর উপজেলা ১২ নং চান্দ্রা ইউনিয়নের গাজীপুর( হরিপুর) দারুছুন্নাত নেছারিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার ২০২২ ইং সালের দাখিল পরীক্ষা উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১২ জুন রবিবার মাদ্রাসার ভবনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মাদ্রাসার অধ্যক্ষঃ নুর মোহাম্মদ খাঁনের সভাপতিত্বে ইংরেজি প্রভাষক শাহজালাল খান সাজুর পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর(হরিপুর) দারুছুন্নাত নেছারিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার সহ-সভাপতি ও ১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক আবুল হাসানাত (মুকুট) চৌধুরী তিনি বলেন তোমরা এ প্রতিষ্ঠানে পড়ালেখা করে যদি জীবনে বড় কিছু হও তাহলে তা আমাদের গর্বিত করে। তবে তোমাদের এ প্রতিষ্ঠানটির দিকে খেয়াল রাখতে হবে। আমি নিঃস্বার্থভাবে এই প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি এবং যতদিন সুস্থ্য থাকি করে যাবো।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল বাকি, আরবি প্রভাষক, মোঃ নজরুল ইসলাম হাওলাদার, আরবি প্রভাষক হাফেজ মিজানুর রহমান, হাদিউজ্জামান, মৌলভী এনায়েতুল্লাহ, মৌলভী নাজির হোসাইন, সাবেক আরবি প্রভাষক ফজলুল কাদের বাগদাদী, ইতিহাস প্রভাষক মেহেরুল আলম, আরবী প্রভাষক মাওলানা লুৎফুর রহমান, সহকারি শিক্ষক মিজানুর রহমান, সহকারী শিক্ষক আব্দুল মালেক, ইবতেদায়ী শিক্ষক সাজেদা বেগম সহ শিক্ষকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবকগণ এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ নজরুল ইসলাম।।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD