সীতাকুণ্ডে বিস্ফোরণে আহত মানুষের পাশে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টুডেন্টস্ ওয়েলফেয়ার এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

 

স্টাফ রিপোর্টার । । সীতাকুণ্ড বিস্ফোরণে আহত মানুষের পাশে দাঁড়াতে আর্থিক সাহায্য নিয়ে এগিয়ে এসেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টুডেন্টস্ ওয়েলফেয়ার এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

গত ৪ মে রাতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে চট্টগ্রামের বি এম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড ও রাসায়নিক বিস্ফোরণে এখন পর্যন্ত প্রায় ৬৩ জনের মৃত্যু হয়, আহত অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে দুই শতাধিক মানুষ। আহত মানুষদের বেশিরভাগই নিম্ন আয়ের, প্রতিনিয়ত ওষুধ ও চিকিৎসার খরচ বহন করা অনেকের পক্ষেই কঠিন হয়ে দাঁড়িয়েছে। এমতাবস্থায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টুডেন্টস্ ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ছাত্রদের মধ্য থেকে চাঁদা উঠিয়ে প্রকৃত ক্ষতিগ্রস্ত ও অভাবী মানুষের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হয়েছে । গত ৮ জুন সংগঠনের পক্ষ থেকে সরেজমিনে পর্যবেক্ষণ করে ক্ষতিগ্রস্ত মানুষদের হাতে এ অর্থ তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মোঃ ইয়ানুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুলকার নাঈম।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:৫১)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১