দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে ফুলবাড়ীতে পুলিশি বাঁধা অতিক্রম করে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে পুলিশি বাঁধা অতিক্রম করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী :দল বিএনপি।
নিত্যপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সোমবার সকাল ১১ টায় ও বিকাল ৪টায় উপজেলা বিএনপি ও পৌর বিএনপি পৃথক পৃথক ভাবে এই বিক্ষোভ সমাবেশ করেন।
সোমবার সকাল সাড়ে ১১টায় পৌর বিএনপি ও সকল অঙ্গসংগঠনের ব্যানারে শহরের কালীবাড়ী বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি পৌর শহরের ননী গোপাল মোড়,বাংলাস্কুল মোড়,নিমতলা মোড় হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পার্বতিপুর বাসষ্টান স্থানীয় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে পৌর বিএনপি’র সহ-সভাপতি মো.আলাউদ্দিন এর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
পৌর যুবদলের যুগ্ন-আহব্বায়ক বেলাল হোসেন এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো.শাহাজুল ইসলাম,যুগ্ন-সাধারণ সম্পাদক সাে বক ছাত্র নেতা মো.মুরতুজা সরকার অষ্টিন,সহ-সভাপতি মো.মনতাজ হোসেন,সাংগঠনিক সম্পাদক মো,নুর আলম নুরুল্লাহ,পৌর যুবদলের আহব্বায়ক মো.শফিকুল ইসলাম জুয়েল,সদস্য সচিব মানিক মন্ডল,যুব নেতা মো.সাজু,যুব নেতা মো.শাহাজান,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো.আল-আমিন পাপ্পু,পৌর ছাত্রদলের আহব্বায়ক মোনাস,সদস্য সচিব কাশেম পাপ্পু প্রমুখ।
অপরদিকে বিকাল ৪টায় উপজেলা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল নিমতলা মোড় উর্বসী সিনেমা হল চত্তর থেকে বের হলে পুলিশি বাধার মুখে পড়ে, পুলিশি বাধায় মিছিলটি নিমতলা মোড় থেকে ফিরে উর্বসী সিনেমা হল চত্তরে প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল বাশার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির ত্রান ও শিল্প বিষয়ক সম্পাদক এবং খয়েরবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক আবু সাইদ, সদস্য সচিব মাহাবুব আলম মিলন যুগ্ম আহবায়ক জাকিউর রহমান চঞ্চলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দগণ।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:২৫)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০