June 27, 2022, 11:01 pm

News Headline :
রাউজানে ৩৫ হাজার গাছের চারা বিতরণ পাকুন্দিয়া বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্ট অল্প সময়েই আজকের পত্রিকা পাঠক সমাজে স্থান করে নিয়েছে বীরগঞ্জে আজকের পত্রিকার প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে মনোরঞ্জন শীল গোপাল এমপি নবাবগঞ্জে আশ্রয়ন-২ প্রকল্পের উপজেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হাজীগঞ্জের পালিশারা উচ্চ বিদ্যালয়ে অনুমতি ছাড়াই নাম মাত্র মূল্যে গাছ বিক্রয়ের অভিযোগ সুজিত রায় নন্দীর পক্ষ থেকে প্রবীণ আওয়ামী লীগ নেতা, চুন্নু সরকারের কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে বাড়ছে করোনারোগী, একদিনে শনাক্ত ১১ জন পলাশে মাদকদ্রব্য অপব্যবহার রোধকল্পে কর্মশালা পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করা দরকার: হাইকোর্ট ফুলবাড়ীতে শহর সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

হাইমচরে ভাইবোনের ঝগড়া, গলায় ফাঁস দিয়ে বোনের আত্মহত্যা

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচরে ভাই বোনের ঝগড়া” গলায় ফাঁস দিয়ে ছোট বোনের আত্মহত্যা। মৃত্যু নাকি হত্যা এ নিয়ে এলাকায় চলছে সমালোচনা।

মৃত অপর্ণা (১৮) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হাইমচর থানা পুলিশ। উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়ন ৫নং ওয়ার্ড গন্ডামারা গ্রামে রহস্যজনক এ মৃত্যুর ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৪ জুন) বিকাল সাড়ে ৪ টায় স্থানীয় সোবহান পাটওয়ারী বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। হাইমচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিন, এসআই সঞ্চিত কুমার সহ সঙ্গীয় ফোর্স লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, মৃত অপর্ণা বেগমের ছোট ভাই মোঃ বাচ্ছু (১৫) গত ১৩ জুন তাহার বোন জামাই নকীব হাসান মুন্নার খালাতো ভাই, মোঃ মনির হোসেনের মোবাইল চুরি করে নিয়ে যায়। মোবাইল চুরি হওয়ার কথা মনির তাহার মামাতো ভাই নকীব হাসান মুন্না কে বলেন। উক্ত ঘটনাকে কেন্দ্র করে ১৫ জুন বুধবার ঘরোয়া শালিসি বসার কথা থাকলেও অপর্ণা বেগমের বড় ভাই তাঁকে মারধর করে।

সেই সাথে স্বামী নকীব হাসান মুন্নার সাথে তাহার স্ত্রীর সাথে কথাকাটি হয়। মঙ্গলবার দুপুরে অপূর্ণা বেগম (১৮) সবার অজান্তে নিজ বাড়ীর বসত ঘরের মধ্যে দরজা বন্ধ করে আড়াঁর সাথে ওড়না পেছিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। অপর্ণা বেগমের স্বামী মুন্না ঢাকায় একটি কোম্পানিতে তিন মাসের জন্য প্রশিক্ষনরত আছেন।

এ ঘটনায় এলাকায়বাসী জানায়, অপর্ণা বেগম মেয়ে হিসেবে ভালো ছিল। ৬/৭ মাস আগে নকীব হোসেন মুন্নার সাথে তার বিয়ে হয়। ধারনা করা হচ্ছে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক অপমানিত হওয়ায় সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।
মৃত অপর্ণা বেগমের বড় ভাই রাজন জানান আমি একজন দিনমজুর। কাজের থেকে ফিরে এসে দেখি অপর্ণা আত্মহত্যা করেছে। তবে কেন এ ঘটনা ঘটিয়েছে তা এখনও স্পষ্ট না।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিন জানান, অপর্ণা বেগমের মৃত্যুর সংবাদ পেয়ে থানা পুলিশের একটি টিম নিয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হই। এখনও সুস্পষ্ট ভাবে বলা যাচ্ছে না এটা হত্যা না-কি আত্মহত্যা। আমরা লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী প্রদক্ষেপ নেওয়া হবে।

এবিষয়ে জানার জন্যে অর্পণর স্বামী মুন্না নকিবের বাড়িতে গেলে তাহার বাড়িতে কাউকে পাওয়া যায়নি,মুন্না নকিবের ঘরে তালা মারা পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD