June 25, 2022, 8:57 am

দিনাজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের চিরিরবন্দরে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও পায়ের রগ কেটে মাজিদুর রহমান মাজেদ (৩৪) নামে এক যুবলীগ নেতাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
১৩ জুন সোমবার দিবাগত রাত ১ টার দিকে হত্যার পর যুবলীগ নেতার লাশ ট্রাকে তুলে দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় শান্ত নামে এক যুবলীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য কতোয়ালী থানা পুলিশ আটক করেছে।
নিহত মাজিদুর রহমান মাজেদ দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আজিমুল ইসলামের একমাত্র সন্তান ও শেখপুরা ইউনিয়েন যুবলীগের যুগ্ম আহ্বায়েক। ১৪ জুন আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটা পর্যন্ত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ রাখা হয়েছে ।
পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে গতকাল সোমবার বিকাল তিনটার দিকে শান্ত নামের এক যুবলীগ নেতার সাথে নিয়ে মাজেদ চিরিরবন্দরের আমতলী বাজারে বেড়াতে যায়। সেখানেই রাত ১১ টা পর্যন্ত অবস্থান করার এক পর্যায়ে আরো ১০/১২ জন যুবক একত্রিত হয়ে যুবলীগ নেতা মাজেদুর রহমান মাজেদকে কুপিয়ে জখম করে একপর্যায়ে তার পায়ের রগ কেটে দিয়ে মৃত্যু নিশ্চিত করার পর দিনাজপুর অভিমুখি একটি ট্রাকে উঠিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় হত্যাকারী দুর্বৃত্তরা বলে অভিযোগ করেছেন পরিবার।
নিহত মাজেদের মামা মুক্তার হোসেন জানায়, মাজেদুর অত্যন্ত সহজ সরল যুবলীগ নেতা ছিলেন। তার একমাত্র কন্যা সন্তান রয়েছে। যার বয়স প্রায় দুই বছর।
হত্যাকা-ের সাথে জারা জড়িত তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে একটি এজাহার দেওয়া হচ্ছে পরিবারের পক্ষ থেকে। পুলিশ সুষ্ঠু তদন্ত করে খুনিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনবে বলে আমি মনে করছি।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD