চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা সভাপতি সোহেল সম্পাদক সাইফ

নিউজ ডেস্কঃ

চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা
চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান গত ১৯ জুন রোববার দিবাগত মধ্যরাতে অর্থাৎ ২০ জুন সোমবার তারিখের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন করেন। কমিটির কমিটির সভাপতি করা হয়েছে সোহেল হোসাইন বেপারীকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে মোহাম্মদ সাইফ হোসাইনকে।
স্বাক্ষরিত পত্রে কমিটির অন্য হলেন : সহ-সভাপতি পদে সৈয়দ রাশেদুল হক মাহের, মাহবুবুর রহমান খান, মিজানুর রহমান ভূঁইয়া, জাহাঙ্গীর আলম রাব্বী, মহিবুর রহমান মৃদুল, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দেওয়ান এমাদ হাশেম, রবিউল ইসলাম রবি, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রিয়াজুল ইসলাম, বখতিয়ার রানা পাশা। এছাড়াও একই পত্রে সাব্বির আহমেদ মারুফকে চাঁদপুর জেলা ছাত্রলীগে সহ-সভাপতি পদে মনোনীত করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান উভয়ই ছাত্রনেতা বলেন, আমরা কিছুদিন আগে এই কমিটি গঠনকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের কর্মীসভা করি। এরপর প্রার্থীদের বায়োডাটা নিয়ে যাচাই-বাছাই করে পরীক্ষিত ছাত্রনেতাদের হাতে কলেজ কমিটির দায়িত্ব তুলে দিলাম। আশা করছি দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠনসহ তারা রাজপথে তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথাভাবে পালন করবে। আমরা তাদের সফলতা ও মঙ্গল কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৭:০১)
  • ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১