পুনাকের উদ্যোগে মাস ব্যাপী শিল্প ও পন্য মেলার উদ্বোধন, চাঁদপুরে নদী ভাঙার সম্ভাবনা রয়েছে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে ….  শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি এমপি

পুনাক শুধু চাঁদপুর নয় সারাদেশ ব্যাপী বিস্তৃত তাদের কাজ ও পন্যের মান উন্নত এবং সামাজিক কল্যানমূখী কাজ  করে থাকেন। পুনাক শিল্প ও পন্য মেলার উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালি যুক্ত হয়ে চাঁদপুর-৩ সংসদীয় আসনের সাংসদ শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি আরো বলেন, আমি অনেক আনন্দিত চাঁদপুর পুলিশ নারী কল্যাণ সমিতি’র (পুনাক) উদ্যোগে পুনাক শিল্প মেলায় যুক্ত হয়ে। পুনাক শিক্ষা, সাংস্কৃতিক সহ নানা উন্নয়ন ও সামাজিক কর্মকান্ডে অংশ নিয়ে থাকেন। তিনি আরো বলেন দেশের বিভিন্ন জেলায় বন্যা পরিস্থিতি অবনত রয়েছে। বন্যা কবলিত মানুষকে নিরাপদ আশ্রয় এবং ত্রান সহযোগিতা দিয়ে পাশে থাকবো। এ সকল জেলার পানি নেমে আসলে দেশের বড় নদীর উপর প্রভাব পড়বে তাই চাঁদপুরে নদী ভাঙার সম্ভাবনা রয়েছে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। আমরা ইতোমধ্যে শহর রক্ষা বাঁধের জন্য প্রকল্প দিয়েছি পানি উন্নয়ন বোর্ড আমাদের আস্বস্ত করেছেন অচিরেই তা একনেকে পাস করা হবে।

২০ জুন সোমবার সন্ধ্যা ৭ঃ১৫ মিনিটে চাঁদপুর আউটার স্টেডিয়ামে পুলিশ নারী কল্যাণ সপিতি(পুনাক)’র আয়োজনে মিম এন্টারপ্রাইজের সহযোগিতা মাস ব্যাপী মেলার জমকালো মনোমুগ্ধকর উদ্বোধন অনুষ্ঠানে পুনাক সভানেত্রী ডাঃ আফসানা শর্মীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন এম আর ইসলাম বাবু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ সভাপতি ডাঃ জে আর ওরা টিপু, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ডাঃ এম এ ওয়াদুদ, স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার, প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন। এছাড়াও অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, সদর সার্কেল আসিফ মহিউদ্দিন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ।
অনুষ্ঠান শেষে আগত অতিথিরা ফিতা কেটে মেলার স্টল উদ্বোধন করেন। মেলায় প্রায় শতাধক বিভিন্ন ধরনের পণ্য সামগ্রীর স্টল রয়েছে। এছাড়াও মেলায় আগত দর্শনার্থীদের বিনোদনের জন্য বিভিন্ন রাইড ও সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৩:৪১)
  • ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৫ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮