June 26, 2022, 8:12 pm

News Headline :

নকলায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বিজয় টিভি ও দৈনিক ভোরের দর্পণের নকলা উপজেলা প্রতিনিধি ইউসুফ আলী মণ্ডলের উপর নকল উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মনিরুজ্জামান মিলনের  বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে কর্মরত সাংবাদিক ও সচেতন নাগরিক সমাজ।
২২ জুন বুধবার সকালে স্থানীয় পুরাতন হলপট্রি মোড়ে এর আয়োজন করে নকলায় কর্মরত সাংবাদিক ও সচেতন নাগরিক সমাজ।
মানববন্ধনে বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক হারুন অর রশিদ, শাহ ফুয়াদ হোসেন, শাহাজাদা স্বপন, শফিউজ্জামান রানা, এ এম ফিরোজ, তাসনিমুল হাসান নির্ভীক, সাদেকুর রহমান বাবু,  ব্যবসায়ী মিন্টু মিয়া, আহত সাংবাদিক ইউসুফ আলী মন্ডলের স্ত্রী তাহমিনা আক্তার পাখিসহ অনেকে।
বক্তগণ দ্রুততম সময়ের মধ্যে মনিরুজ্জামান মিলনকে গ্রেফতারসহ তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের নিকট দাবি জানান।
মানববন্ধনে উপজেলায় কর্মরত সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, সচেতন নাগরিক সমাজ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ  অংশ গ্রহন করেন।
জানা যায় অফিস সহকারি মনিরুজ্জামান  মিলনের নানা অনিয়ম ও দূর্নীতি নিয়ে সম্প্রতি ইউসুফ আলী মন্ডল মিডিয়ায় একাধিক খবর প্রকাশ করেন। এতে মিলনের রোষানলে পড়েন ইউসুফ আলী । ১৯ জুন রবিবার বিকেলে ইউসুফ আলী পেশাগত কাজে তথ্য সংগ্রহে মিলনের কক্ষে প্রবেশ করলে মিলন ক্ষিপ্ত হয়ে ইউসুফ আলীকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করেন। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা সেখান থেকে ইউসুফ আলীকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD