পলাশে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে এশিয়া মহাদেশের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধায় পলাশ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনে উদ্যোগে পলাশ বাসস্ট্যান্ড আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধার সভাপতিত্বে ও বর্তমান সাধারণ সম্পাদক ও জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন।

আরও বক্তব্য রাখেন ঘোড়াশাল পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আল মুজাহিদ হোসেন তুষার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক শরীফ, সাধারণ সম্পাদক এস এম শফি, উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, উপজেলার ইউপি চেয়ারম্যানগণ,পলাশ উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি প্রধান, সাধারণ সম্পাদক এস এম আরিফ প্রমুখ। শেষে দোয়া ও কেক কাটার মধ্যে দিয়ে ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১১:৩২)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১