নবাবগঞ্জে এক ডায়াগনস্টিক সেন্টারে জাল সাক্ষর করে রক্তের গ্রুপ নির্ণয় সনদ প্রদানের অভিযোগ

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুরের নবাবগঞ্জে শামীম ডায়াগনস্টিক সেন্টারে জাল সাক্ষর করে রক্তের গ্রুপ নির্ণয় সনদ প্রদানের অভিযোগ।
অভিযোগের ভিত্তিতে জানা যায়, নবাবগঞ্জ উপজেলার হাসপাতাল এর সামনে অবস্থিত শামীম ডায়াগনস্টিক সেন্টারে জাল সাক্ষর করে রক্তের গ্রুপ নির্ণয় সনদ প্রদানের অভিযোগ রয়েছে দীর্ঘদিন ধরে। সেই ডায়াগনস্টিক সেন্টারে টেকনোলজিষ্ট হিসেবে একজন কর্মরত ছিলো দীর্ঘ দিন ধরে। এবং মালিক পক্ষ তাকে বিভিন্ন অনিয়মের মাধ্যমে কাজ করার চাপ সৃষ্টি করলে তিনি নিজে ওখানে কাজ ছেড়ে দেন এমনঅবস্থায় তিনি দেড় মাস ধরে বাসায় বসে ছিলেন তিনি এবং নবাবগঞ্জ হাসপাতাল মোড়ে একদিন ওষুধ কিনতে গিয়ে একজনের হাতে একটি রক্তেরগ্রুপ নির্ণয় রিপোর্ট দেখতে পান। সেই রিপোর্ট এ দেখতে পান তার সিল ও সাক্ষর রয়েছে। রিপোর্টিতে তিনি দেখেন শামিম ডায়াগনস্টিক সেন্টারের অদ্য ১৩/০৬/২২ এ করা রিপোর্ট এটি।
এবং অভিযোগকারী জানান, শামীম ডায়াগনস্টিক এ যে কোন ব্যক্তির দ্বারা উক্ত রিপোর্ট টি তৈরি করে উক্ত রিপোর্ট এ আমার জাল সাক্ষর করা হচ্ছে। যাহা এটি গুরুতর অপরাধ। এভাবে রিপোর্ট তৈরি হলে একজন রোগীর প্রাণ সংকটের মধ্যে পড়বে। এবং সরজমিনে বিষয় টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করছি।
এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম জানান, এই বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:৪০)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১