নরসিংদীতে বাড়ছে করোনারোগী, একদিনে শনাক্ত ১১ জন

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদী জেলায় ফের বাড়তে শুরু করেছে করোনাভাইরাস রোগে আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ১১ জন।

আজ সোমবার (২৭ জুন) সকালে এ তথ্য জানান নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম। তিনি জানান, গত ২৪ ঘন্টায় আরটিপিসিয়ার ল্যাবে ২৩টি ও র‍্যাপিড এন্টিজেনে ৬৬টিসহ মোট ৮৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ১১ জনের করোনা শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ২২ দশমিক ৩৬ শতাংশ।

নতুন শনাক্তদের ১১জনই নরসিংদী সদর উপজেলার। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ১৩ হাজার ৩০৮ জন। নরসিংদী জেলা থেকে ৭২ হাজার ৪৯৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ৩৫ জন।

এ পর্যন্ত নরসিংদী জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৭ হাজার ২৯৪ জন, রায়পুরা উপজেলায় ৬৫৪ জন, বেলাব উপজেলায় ৮৮২ জন, মনোহরদী উপজেলায় ৯৪৫ জন, শিবপুর উপজেলার ১ হাজার ৭১৩ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৮২০ জন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃ’ত্যু হয়েছে ৯৩ জনের। এর মধ্যে সদর উপজেলায় ৪২ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, বেলাব উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ১১ জন, শিবপুর উপজেলায় ৯জন ও পলাশ উপজেলায় ১৩ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৯:৪৯)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১