নতুন করারোপ ছাড়াই ফুলবাড়ী পৌরসভার ১৯২ কোটি টাকার বাজেট ঘোষনা।

 

মেহেদী হাসান,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি;

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার নতুন করারোপ ছাড়ায় ২০২২-২০২৩ অর্থ বছরের উন্নায়ন রুপকল্পে ১৯১ কোটি ৭৭ লাখ ৬৮ হাজার ৩২৯ টাকা বাজেট ঘোষনা করেছেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন।

মঙ্গলবার সকাল ১১টায় পৌরসভা সভাকক্ষে মোঃ আশরাফ পারভেজ এর সঞ্চালনায় এক সুধি সমাবেশে পৌর মেয়র এই বাজেট ঘোষণা করেন।

বাজেট অধিবেশনে পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আলী মিরু, পৌরসভার নির্বাহী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন, প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, পৌর কাউন্সিলর সৈয়দ সামিউল ইসলাম সোহেল আব্দুল জব্বার মাসুদ, আব্দুল মজিদ, পৌর হিসাবরক্ষণ কর্মকর্তা মোছাঃ জিয়াবুন নেছা, ও ক্যাশিয়ার সাহার আলী মতি সহ সকল পৌর কাউন্সিলরগণ। বাজেট ঘোষনা অনুষ্ঠানে পৌর এলাকার বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন বলেন, বর্তমান জিবন-যাত্রার মানউন্নায়নের দিকে লক্ষ রেখে ২০২২-২০২৩ অর্থ বছরের উন্নায়ন রুপকল্পে ১৯১ কোটি ৭৭ লাখ ৬৮ হাজার ৩২৯ টাকা বাজেটের মধ্যে নিজেস্ব্য রাজস্ব্য খাতে সাত কোটি ৫২ লাখ ৬৮ হাজার ৩২৯ টাকা ও উন্নায়ন খাতে ১৮৪ কোটি ২৫ লাখ টাকার বাজেট ঘোষনা করা হলো ।

তিনি বলেন, নতুন কোন করআরোপ ছাড়াই এ বাজেটে রাস্তাঘাট, ড্রেন, পানি ও বিদ্যুৎ লাইন,পৌর পার্ক,পৌর মার্কেটসহ নগর উন্নয়নে গুরুত্বপূর্ণ অবকাঠামো নির্মাণ ও নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে এই বাজেট করা হয়েছে। পৌরবাসীর সার্বিক সহযোগীতায় ফুলবাড়ী পৌরসভাকে তিনি একটি যুগোপযোগী আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলায় প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

 

ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি:

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ১২:৫৪)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০