নরসিংদীতে ২৪ ঘন্টায় আরও ২৩ জনের করোনা শনাক্ত

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ২৩ জন। আজ বৃহস্পতিবার (৩০ জুন) সকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোঃ নূরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় র‍্যাপিড এন্টিজেনে ৯২ টি নমুনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায় ২৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৫. দশমিক ৮৬ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলার ১৯ জন ও শিবপুর উপজেলায় ৫ রয়েছেন। এ নিয়ে নরসিংদী জেলায় মোট করোনা শনাক্ত ১৩ হাজার ৩৬৫ জন। নরসিংদী জেলা থেকে ৭২ হাজার ৮০৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে মোট করোনা রোগীর সংখ্যা ৯১ জন।

এ পর্যন্ত নরসিংদী জেলায় শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৭ হাজার ৩৩১ জন, রায়পুরা উপজেলায় ৬৫৪ জন, বেলাব উপজেলায় ৮৮২ জন, মনোহরদী উপজেলায় ৯৪৫ জন, শিবপুর উপজেলার ১ হাজার ৭২৪ জন ও পলাশ উপজেলায় ১ হাজার ৮২৯ জন।

নরসিংদী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মোট মৃ’ত্যু হয়েছে ৯৩ জনের। এর মধ্যে সদর উপজেলায় ৪২ জন, রায়পুরা উপজেলায় ৯ জন, বেলাব উপজেলায় ৯ জন, মনোহরদী উপজেলায় ১১ জন, শিবপুর উপজেলায় ৯জন ও পলাশ উপজেলায় ১৩ জন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৭:৩১)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১