পিরোজপুরে ভেরীবাঁধ প্রকল্পের আওতায় জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে মঠবাড়িয়া-ভান্ডারিয়া ভেরীবাঁধ প্রকল্পের আওতায় জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো: হুমায়ুন কবির, ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী, মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক।

এসময় ভান্ডারিয়া উপজেলার তেলীখালী, ধাওয়া, হরিণপালা, চরখালী, নদমূলা এবং মঠবাড়িয়া উপজেলার বড়শৌলা, ধানীসাফা এলাকার ৫৬ টি পরিবারের মধ্যে চেক বিতরণ করা হয়।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন প্রকল্পে জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের মাঝে স্বল্প সময়ে কোন রকম ভোগান্তি ছাড়াই চেক বিতরণ করা হয়েছে। কোন রকম হয়রানি এবং ভোগান্তি ছাড়াই স্বল্প সময়ের মধ্যে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ১২:১০)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০