পিরোজপুরের কাউখালীতে মৃৎ শিল্পিদের কাজের সুবিধার্থে দুটি আধুনিক মেশিন দিয়েছেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান

 

পিরোজপুর প্রতিনিধি:

রোজপুরের কাউখালীর উপজেলার সোনাকুর এলাকার মৃৎশিল্পিদের কাজের সুবিধার্থে আধুনিক মেশিন দিয়েছেন পিরোজপুরের জেলা প্রশাসক। শুক্রবার (০১ জুন) বিকেলে কাউখালীর উপজেলার সোনাকুর এলাকার ভাঙ্গন কবলিত অসহায় মৃৎশিল্পিদের কাজের জন্য মটর চালিত দুটি আধুনিক মেশিন তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা, সহকারী কমিশনার ভূমি জান্নাত আরা তিথি, কাউখালী উপজেলা ভাইচ চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন প্রমুখ। এসময় ভাঙ্গন কবলিত এলাকার অসহায় মৃত শিল্পিরা ৫০ হাজার টাকা করে দুটি আধুনিক মেশিন পেয়ে জেলা প্রশাসককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এর আগে দুপুরে কাউখালী উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২১-২২ অর্থ বছরে খরিপ-২ মৌসুমে উফশী আমন ধান উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় উফশী আমন ধান এর বীজ ও রাসায়নিক সার সরবরাহের নিমিত্তে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। এসময় প্রান্তি কৃষকদের মাঝে বিনা মূল্যে আমন ধঅনের উৎপাদন বৃদ্ধির জন্য বীজ ও সার বিতরণ করা হয়।

এরপরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য, ইউনিয়ন পরিষদ সচিব এবং হিসাব সহকারীদের এম আই এস প্রশিক্ষণ কর্মসূচীতে প্রধঅন অতিথি হিসেবে অংশগ্রহন করেন জেলা প্রশাসক।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:৪৫)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১