বড়খাতা ইউপি আ.লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন হাসমতউল্লাহ্ হাসু

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি:

হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগ । নতুন নেতৃত্ব বিকাশে তারুণ্যের জয় জয় কার এই কমিটি ইতোমধ্যেই চমক সৃষ্টি করেছে বলে মনে করছেন রাজনৈতিক মহল । শিরোনামে সারা জাগানো এই কমিটিতে আপন দক্ষতায় জায়গা করে নিয়েছেন ছাত্র রাজনীতি থেকে তিলে-তিলে করে গড়ে ওঠা সাবেক বড়খাতা ইউনিয়ন ছাত্রলীগের সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক মোঃ হাসমতউল্লাহ্ হাসু। তাকে বড়খাতা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় আনন্দে উচ্ছ্বসিত তরুণ সমাজ। পরিবর্তনশীল আগামীর রাজনৈতিক পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং সময়ে সাথে সাথে নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় তরুণরা কাজ করবে বলেও মনে করছেন সুধীমহল ।

দীর্ঘ এই রাজনৈতিক জীবনে গুরুত্বপূর্ণ সংগঠনের নেতৃত্বে থেকেও নিজের ইমেজ ধরে রেখেছেন পরিচ্ছন্ন রূপে। একইসাথে রাজনৈতিক কর্মীদের বিপদ আপদে আপন ভাইয়ের মত পাশে থেকে সমস্ত পরিস্থিতি মোকাবেলা করেছেন। তরুণদের দ্বিধা দ্বন্দ্ব নিরসন করে বৃহত্তর ঐক্য সৃষ্টির জন্য কাজ করছেন শুরু থেকেই। ফলে তার জনপ্রিয়তা সামান্যও কমেনি বলে মনে করছেন তার অনুসারীরা । এ কারনে বড়খাতা ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে যুক্ত হওয়ায় আশার আলো দেখছেন আওয়ামীলীগসহ এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা কর্মিরা ও জনসাধারণ।
একই সাথে আপামর জনসাধারণ মনে করছেন, বড়খাতা ইউনিয়নের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক , সাবেক ছাত্রলীগ নেতা মোঃ হাসমতউল্লাহ্ হাসু। সমসাময়িক রাজনীতিতে অত্যন্ত পরিচিত মুখ । হাতীবান্ধা আওয়ামী লীগের রাজনীতিতে জনপ্রিয় ও কর্মীবান্ধব এই ব্যাক্তিত্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে যুক্ত হওয়ায় আশার আলো দেখছেন আওয়ামীলীগসহ এর অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল নেতৃবৃন্দ ও জনসাধারন ।
মোঃ হাসমতউল্লাহ্ হাসু বড়খাতা ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় প্রথমেই কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি । তিনি আরও কৃতজ্ঞতা জানান , লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা মোতাহার হোসেন এমপি , জেলা সেক্রেটারি এ্যাড মতিয়ার রহমান। হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু , উপজেলা সাধারণ সম্পাদক  মাহমুদুল হাসান সোহাগ ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:২৬)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১