দেশ বিরোধী অপশক্তি পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে দেশবাসীকে বিভ্রান্ত করছে…….শিক্ষামন্ত্রী ডা দীপু মনি

 

মোঃ হোসেন গাজী।।

 

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেন, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে।দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করছে।কিন্তু দেশের এই স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে স্বাধীনতা বিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে।তারই অংশ হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের কিছু বইয়ের ছবি ফেইসবুকে ছড়িয়ে দিয়ে গুজব ছড়াচ্ছে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতি ও অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে সকল প্রকার গুজব থেকে আমাদেরকে বিরত থাকতে হবে, সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত চুন্নু মিয়া সরকারের স্বরনে হাইমচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, চুন্নু মিয়া সরকার অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। তিনি দলের প্রতি নিবেদিত প্রাণ ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি।

হাইমচর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজ চোকদার এর পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী,

উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ডা.জে.আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এড.মজিবুর রহমান ভূইয়া, হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, হাইমচর উপজেলা আওয়ামী লীগ , হাইমচর প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলম, সাধারণ সম্পাদক জাকির হোসেন, চরভৈরবী ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাস্টার, জুলফিকার আলি জুলহাস সরকার, হাবিবুর রহমান গাজী, সাউদ আল নাছের, হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক জহিরুল ইসলাম সোহেল পাটোয়ারী সহ
আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ।
শোক সভা শেষে শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি কায়কোবাদ চুন্নু মিয়া সরকার এর পরিবার এর সদস্যদের সাথে সৌজন্য স্বাক্ষাৎ শেষে উপজেলা পরিষদের হাইমচর উপজেলা ও ৬ টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাথে পবিত্র ঈদ- উল- আযাহা উপলক্ষে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি।।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:৩৪)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১