হাইমচরের কাটাখালী লঞ্চ ঘাটে তুচ্ছ গঠনাকে কেন্দ্রকরে ২’ই গ্রুপের হামলায় আহত ৫

 

বিশেষ প্রতিনিধিঃ

হাইমচর উপজেলার কাটাখালী লঞ্চ ঘাটে তুচ্ছ গঠনাকে কেন্দ্রকরে ২’ই গ্রুপের হামলায় আহত ৫

১১’ই জুলাই সোমবার সন্ধা ৭’টার সময় হাইমচর উপজেলার কাটা খালী লঞ্চঘাটে ঈদের আনন্দে ঘুরতে আশা দর্শনার্থীদের মাঝে কথা কাটার কাটি কে কেন্দ্র করে হামলা,আহত হয় ৫ জন একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাহাকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

আহতরা হলেন রিফাত (১৭)পিতা রবিউল্লাহ গাজী, মোঃ সিয়াম গাজী (১৭) পিতা ফরিদ গাজী, ফাতেমা বেগম,স্বামী লিটন শেখ,সোবহান শেখ,লিটন শেখ,উত্তর আলগী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড শেখ বাড়ি।

এসময় আহত রিফাত ও সিয়াম গাজী বলেন,,আমরা কাটাখালী লঞ্চঘাট থেকে আসার সময় শান্ত শেখ ও রাকিব আমাদের উপর হামলা চালায়।হামলায় রিফাতের মাথায় দেশীয় অস্ত্র ধারা আঘাত করা হয় বলে যানান রিফাত ও সিয়াম গাজী।

ঘটনাস্থল কাটাখালী বাজারের হাসান তপাদার যানান,,,কাটাখালী মসজিদের মুয়াজ্জিন এর সাথে ধাক্কা লাগলে রিফাত ও সিয়াম গাজীর সাথে,মুয়াজ্জিন তাহাদের কাছে ক্ষমা চায় কিন্তু,ক্ষমা না করে উল্টো তাহাকে ব্যধক মারধর করে রিপাত ও সিয়াম গাজী সহ ৩০/৪০জন কিশোর,তাহাদের হাতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

দুই পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত মোট ৫’জন,আহতরা হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী হয়ে ডাক্তারের চিকিৎসাধীন রয়েছেন।একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাহাকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

এবিয়ে হামলাকারীদের বিরুদ্ধে হাইমচর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৮:২৫)
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০