পিরোজপুরে টেলিপ্যাব সাধারণ সম্পাদকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার’স এসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) সাধারণ সম্পাদক সাজু মুনতাসির। মঙ্গলবার (১২জুলাই) রাতে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম।

পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমদের সঞ্চালনায় এ সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ রব্বানী ফিরোজ, সাবেক আহবায়ক জিয়াউল আহসান, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ফসিউল ইসলাম বাচ্চু, প্রেসক্লাব সাবেক সহ-সভাপতি খালিদ আবু, প্রেসক্লাব সহ-সভাপতি ইমাম হোসেন মাসুদ, প্রেসক্লাব কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান, প্রেসক্লাব দপ্তর সম্পাদ মো: তামিম সরদার, সাংবাদিক হাবিবুর রহমান, সাংবাদিক দিপঙ্কর মাতা মিন্টু সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় টেলিপ্যাব সাধারণ সম্পাদক সাজু মুনতাসির বলেন, পিরোজপুর আমার জন্মভূমি। শিকড়ের টানে এখানে ছুটে আসতেই হয়। এখানের মাটি ও মানুষের সাথে জড়িয়ে আছে আমার শৈশব ও কৈশরের অনেক স্মৃতি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতুর মাধ্যেমে বাড়ির পথকে আরো সহজ করে দিয়েছেন। আগে যেখানে ৭ থেকে ৮ ঘন্টা লেগে যেতো এখন সেখানে মাত্র ৩ ঘন্টায় ঢাকা থেকে পিরোজপুরে এসেছি। অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং দির্ঘায়ু কামনা করছি মাননীয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। জেলার সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন এখানের সাংবাদিকদের যে কোন সুবিধা অসুবিধায় আমি ও আমার সংগঠন তাদের পাশে থাকবে।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৯:১০)
  • ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১১ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮