বন্যার্তদের জন্য দলীয় ত্রাণ তহবিলে পিরোজপুর জেলা বিএনপির অর্থ হস্তান্তর

পিরোজপুর প্রতিনিধি :
বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলে শতাব্দির ভয়াবহতম বন্যাকবলিত মানুষের সহায়তার জন্য পিরোজপুর জেলা বিএনপির পক্ষ থেকে দলীয় ত্রাণ তহবিলে আর্থিক অনুদানের ৪ লক্ষাধিক টাকা হস্তান্তর করা হয়েছে। রোববার ঢাকায় গুলশান চেয়ারপার্সন কার্যালয়ে পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেনের ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাবলু’র নেতৃত্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে ৪ লক্ষ ৩ হাজার টাকা নগদ অর্থ প্রদান করা হয়। জেলা বিএনপি’র নতুন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দদের উদ্যোগে সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে বন্যার্তদের সাহায্যের জন্য এ অর্থিক অনুদান সংগ্রহ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ (বীর বিক্রম), এয়ার ভাইস মার্শাল (অবঃ) আলতাফ হোসেন, চেয়ারপার্সন উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল কুদ্দুস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট বিলকিস আক্তার জাহান শিরিন সহ কেন্দ্রীয় নেতারা।
পিরোজপুর জেলা বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সদস্য আবুল কালাম আকন, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুস সালাম বাতেন, ভান্ডারিয়া উপজেলা বিএনপির সভাপতি আহম্মেদ সোহেল মঞ্জুর সুমন প্রমুখ ।
জেলা বিএনপি’র আহ্বায়ক আলমগীর হোসেন বলেন, দেশে বন্যার্তসহ অসহায়দের খাদ্যাভাব ও তাদের সমস্যা অনুধাবন করে এ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
মো: তামিম সরদার

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ১২:৫৯)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০