রাউজানে পৃথক অভিযানে অস্ত্র-কার্তুজ, মদ-গাঁজাসহ গ্রেপ্তার ৬

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
চট্টগ্রামের রাউজানে পৃথক পৃথক অভিযানে অস্ত্র-কার্তুজ, মদ-গাঁজাসহ গ্রেপ্তার ছয় জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।এরমধ্যে অস্ত্র-কার্তুজসহ সোমবার রাত আড়াই দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৮ নং ওর্য়াডের ইয়াছিন নগর সাকিনের ভুতা ফকিরের বাড়ীস্থ রাস্তা থেকে মো. রবিউল হোসেন ওরফে হোসেন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়।এসময় তাঁর কাছে থেকে একটি দুনলা এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
মদ গাঁজাসহ গ্রেপ্তার করা হয় দুজনকে, ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার করা হয়।মদ ও গাঁজাসহ গ্রেপ্তার করা দুজন হচ্ছে তরনী দাশের ছেলে রতন দাশ (৬৫) ও মো. বাবুলের ছেলে মো. জামাল (৩০)। তাদের কাছ থেকে ১৫০ গ্রাম গাঁজা ও ৩৫ লিটার ছোলাই মদ জব্দ করা হয়। ওয়ারেন্টি আসামীরা হচ্ছে-উপজেলার বাগোয়ান ইউনিয়নের কচুখাইন গ্রামের আবদুল করিমের ছেলে সরোয়ার উদ্দিন, তার স্ত্রী শারমিন আকতার, দেওয়ানপুর গ্রামের আবদুল মোনাফের ছেলে এমরান হোসেন।
রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন জানিয়েছেন, অবৈধ অস্ত্রসহ রবিউল হোসেনকে গ্রেপ্তার করার পর তার বিরুদ্ধে অস্ত্র নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।অস্ত্র-কার্তুজ,মদ-গাঁজাসহ আটক ৬জনকে গতকাল মঙ্গলবার চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৭:২৩)
  • ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১