নরসিংদীতে স্বামীকে হত্যা করার পর স্ত্রীর আত্মসমর্পণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে স্ত্রীর হাতে মোফাজ্জল প্রধান (৩৮) নামে এক ব্যক্তি খুন হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। পরদিন শুক্রবার সকালে অভিযুক্ত স্ত্রী নিজেই থানায় আত্মসমর্পণ করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ বসতঘর থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত মোফাজ্জল এই গ্রামের মৃত ওয়াজ উদ্দিন প্রধানের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ২০ বছর পূর্বে মোফাজ্জল প্রধানের সঙ্গে একই গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে জুনু বেগমের (২২) বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের সংসারে মাহিন প্রধান (১৭) নামে এক ছেলে সন্তান রয়েছে। মোফাজ্জল নির্মাণ শ্রমিকের কাজ করতেন।

বৃহস্পতিবার রাতে মোফাজ্জলের সঙ্গে স্ত্রী জুনুর টাকা নিয়ে বাগবিতন্ডা হয়। এরই এক পর্যায়ে মোফাজ্জল উত্তেজিত হয়ে স্ত্রীর দিকে শাবল নিয়ে তেড়ে আসে। স্ত্রী জুনু হাত থেকে শাবল ছিনিয়ে নিয়ে মোফাজ্জলকে পাল্টা আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সারারাত স্বামীর লাশের পাশে থেকে সকালে শিবপুর থানায় গিয়ে পুলিশের নিকট জুনু স্বামীকে হত্যার কথা জানায়।

সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন বলেন, পারিবারিক কলহের জেল ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৬:৪৮)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০