আমলাব ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সফিকুল ইসলাম আলোচনায় শীর্ষে

আলমগীর পাঠান, বেলাব (নরসিংদী) প্রতিনিধি : আসন্ন নরসিংদীর বেলাব উপজেলাব আমলাব ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভা আজ ২৩ জুলাই শনিবার অনুষ্ঠিত হবে। তৃনমূল থেকে বেড়ে উঠা সৎ, আদর্শ ও ন্যায় নীতিবান বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি এবং মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর আস্থা ভাজন হিসেবে পরিচিত মোঃ সফিকুল ইসলাম ছাত্রলীগ সভাপতি প্রার্থী হিসেবে লবিং করে যাচ্ছে।

সৎ মেধাবী এবং তৃনমূলে গ্রহণযোগ্যতা ব্যক্তি হিসেবে সফিকুল ইসলামই হবে এবার আমলাব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এমনটাই মন্তব্য করেন ছাত্রলীগের সাথে সংশ্লিষ্টরা। কেননা শিক্ষিত, মেধাবী, নেতৃত্ব এবং দেশপ্রেমসহ সবগুলো গুনই তার মধ্যে বিদ্যমান। প্রতিদ্বন্দ্বিতায় একাধিক প্রার্থী থাকলেও দলের জন্য নিবেদিত, সৎ ও যোগ্যদেরই মূল্যায়ন করবেন সিনিয়র নেতৃবৃন্দ এমনটিই বিশ্বাস করছেন সবাই।

বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সারোয়ার হোসেন অপু বলেন, ছাত্রলীগকে সুসংগঠিত করতে সিনিয়রগণ বেছে নেবেন যোগ্যদেরই। পরীক্ষিত সেই নেতাকর্মীদের নিয়ে দলের প্রয়োজনে যাতে যেকোন পরিস্থিতি মোকাবেলা করা যায়।আশা করি সৎ ও যোগ্য প্রার্থীদের মুল্যায়ন করবে দল।

বেলাব উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও আমলাব ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নুরুল হাসান ভূঁইয়া জানান, ত্যাগী এবং যোগ্যতা সম্পূর্ণ ব্যক্তিদের মুল্যায়ণ করা হবে। যাদের হাতে বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ নিরাপদ তাদেরকেই গুরুত্বপূর্ণ পদে বসানো হবে। সম্প্রতি আমলাব ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভাকে কেন্দ্র করে যে উত্তাপ ছড়িয়েছে তা লক্ষ্য করার মতো।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের কয়েকজন তৃণমূল নেতাকর্মীর সাথে কথা বলে জানা যায়, এবারই জমকালো আয়োজনের প্রাণের সংগঠন ছাত্রলীগের ইউনিয়ন কর্মীসভা হচ্ছে। মোঃ রাজিব ভূঁইয়া এবং মোঃ সফিকুল ইসলাম এ দুইজনই সভাপতি পদ প্রার্থী হয়েছেন। তবে মোঃ সফিকুল ইসলাম সকলের কাছে সৎ, সাহসী, মেধাবী এবং শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি ও যুবলীগের কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী,

বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সারোয়ার হোসেন অপু এবং সাধারন সম্পাদক মোঃ তৌফিকুল ইসলাম, সাবেক উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ নুরুল হাসানের আস্থা ভাজন হিসেবেও পরিচিত।

সভাপতি প্রার্থী মোঃ সফিকুল ইসলাম বলেন,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী। আশা করি আমার নেতা শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন মহোদয় আমাকে যথার্থ মূল্যায়ণ করবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৮:৪৪)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১