ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত বেড়ে ৪

নিউজ ডেস্কঃ

গাজীপুরের শ্রীপুরে ট্রেনের সঙ্গে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে জয়দেবপুর-ময়মনসিংহ রেল সড়কের বরমী ইউনিয়নের মাইজপাড়া ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।  দুর্াঘটনা পরিদর্শন করে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা প্রশাসক মো. আনিসুর রহমান। তিনি জানান, ট্রেন-বাস দুর্ঘটনায় এখন পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে। হতাহতের সংখ্যাও অনেক। নিহতদের পরিবারকে সহায়তা হিসেবে ২০ হাজার টাকা অনুদান ও আহতদের চিকিৎসা ব্যয় বাবদ ১০ হাজার টাকা অনুদান দেওয়া হবে।

এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হবে বলে জেলা প্রশাসক জানিয়েছেন।

শ্রীপুর রেলস্টেশনের মাস্টার হারুন অর রশিদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫মিনিটে শ্রীপুর থেকে ছেড়ে যায়। ট্রেনটি কাওরাইদ স্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি এলাকায় মাইজ ক্রসিং পার হওয়া একটি শ্রমিকবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। বাসটি শ্রীপুরের টেপিরবাড়ি এলাকার একটি কারখানার শ্রমিক বহন করে নিয়ে যাচ্ছিল।

গাজীপুর রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল্ল্যাহ্ জানান, এ ঘটনায় ঘটনাস্থলে প্রিয়া নামে একজন শ্রমিক নিহত হন। অপর দুজনকে ট্রেনে করে চিকিৎসার জন্য ময়মনসিংহ নেয়ার পথে মারা যান। তাদের মরদেহ গফরগাঁও রেলস্টেশনে নামিয়ে রাখা হয়েছে। এছাড়াও একজনকে আহতবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। আহতদের স্থানীয় হাসপাতালসহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম পরিচয় জানা যায়নি।

গফরগাও রেলওয়ে পুলিশের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, শ্রীপুরে বাস ট্রেনের সংঘর্ষে নিহত দুইজনের মরদেহ বলাকা ট্রেন থেকে নামিয়ে রাখা হয়েছে৷ মরদেহ দুটো জয়দেবপুর রেলওয়ে থানা পুলিশের কাছে পাঠানো হয়েছে।

যুগান্তর

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:৪৭)
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১