কুড়িগ্রামের বানভাসিদের পাশে দাড়ালো চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন

 

বিশেষ প্রতিনিধিঃ জেলা শহর চাঁদপুর থেকে সুদুর কুড়িগ্রাম বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসীদের জন্য বিভিন্ন সহায়তা নিয়ে পাশে দাড়ালো চাঁদপুর জেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন।

২২ জুলাই শুক্রবার সংগঠনটির পক্ষ থেকে একটি সেচ্ছাসেবী টিম কুড়িগ্রাম সদরের পাচগাছি ইউনিয়নের কদমতলা চরের তিন শতাধিক বানভাসি দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ, নগদ অর্থ, পোষাক ও প্রাথমিক চিকিৎসার জন্য ঔষধ সামগ্রী তুলে দেয় ।

২১জুলাই সংগঠনটির ১৬জন প্রতিনিধি উপহার সামগ্রি নিয়ে কুড়িগ্রামের উদ্দেশ্যে রওনা দেয়। পরে সেখানে ২২ জুলাই সারাদিন নগদ অর্থ এবং এসব সামগ্রি বিতরণ করে।

এসোসিয়শনের আহ্বায়ক কাজী মোসলেহ উদ্দীন মিশু জানান -চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন একক কোন সংগঠন না এই সংগঠনের অধীনে প্রায় ৯০টি সংগঠন। আমরা চাঁদপুর বাসীর পক্ষ হয়ে দেশের যে কোন প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে থাকতে চাই।এসোসিয়েশনের মাধ্যমে আমরা আমাদের কাজগুলো তুলে ধরতে চাই। ধন্যবাদ জানাই চাঁদপুরের সর্বস্তরের সবাইকে,যাদের অর্থ শ্রমের মাধ্যমে কাজগুলো হচ্ছে। আমরা সবাই ঐক্যবদ্ধ চাঁদপুর হবে দেশের গর্ব।

উল্লেখ্য সংগঠনটি সেচ্ছাসেবীরা নিজেদের সর্বোচ্ছ উজাড় করে সিলেটের সুনামগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্তদের পর এবার কুড়িগ্রামের বানভাসিদের পাশে তাদের সাহায্যত্বে ছুটে গিয়েছে। ছুটছে সেসব অসুবিধাগ্রস্ত দুঃখী মানুষের দুয়ারে দুয়ারে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:৫১)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১