২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মসূচি 

শ্যামল সরকারঃ২৭ শে জুলাই রোজ বুধবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর নিন্মলিখিত কর্মসূচি গ্রহন করা হয়েছে। কর্মসুচির মধ্যে  রয়েছে,২৬শে জুলাই রাত ১২.০১ মি. জেলা আওয়ামীলীগ কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর প্রথম প্রহর উদযাপন ১২.৩০ মি. অঙ্গীকার পাদদেশে ২৮ বার আতশবাজি প্রজ্জ্বলণ।
২৭শে জুলাই সকাল ৭.৩০ মি. জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও সংগঠনের পতাকা,উত্তোলণ, ৭.৪০ মি. জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পন, ১১.৩০ মি. ক্ষুদে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ ।
২৭ শে জুলাই বিকাল ৩.৩০ মি. প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে একত্রিত হয়ে সংক্ষিপ্ত পথসভা শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে শহর প্রদক্ষিণ । প্রতিষ্ঠা বার্ষিকীর সকল কর্মসূচি সফল করার জন্য চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃ হেলাল হোসেন ও সাধারণ সম্পাদক ফেরদাউস মোর্শেদ জুয়েল সংগঠনের সকল পর্যায়ের নেতা কর্মীদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:১৮)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১