পিরোজপুরে নানা আয়োজনে স্বেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে নানা আয়োজনে স্বেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার বেলা ১১ টায় জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে শহরের সিও অফিস মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার। জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন সিকদার এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, এ্যাড. মোস্তফা কামাল।
এছাড়াও বক্তব্য রাখেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা খানম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি লুবনা আহম্মেদ ডালিয়া, মৃনাল কান্তি দত্ত, সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, সাংগঠনিক সম্পাদক শুভদ্বীপ শিকদার শুভ, প্রচার সম্পাদক শওকত খান, দপ্তর সম্পাদক শাকিল আহম্মেদ অপু, সমাজ কল্যান সম্পাদক অমিত বিশ্বাস প্রমুখ। এসময় জেলা, উপজেলা, পৌর স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিশস্ত ভ্যানগার্ড হিসেবে ১৯৯৪ সাল থেকে কাজ করে আসছে। ডিজিটাল বাংলাদের কারিগর মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর ভিশন বাস্তবায়নে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। কোবিড-১৯, সিলেটে বন্যা, বিভিন্ন প্রতিকূল পরিবেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাসিমের প্রচেষ্টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের এদেশের মানুষের আস্থা ও ভালোবাসার সংগঠনে পরিনত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কাজ করে যাবে। এসময় সদ্য প্রয়াত সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ’র মৃত্যুতে তার আত্মার শান্তি কামনা করা হয়।

আলোচনা সভা শেষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবং মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর শুভ জন্মদিন উপলক্ষে ২৮ পাউন্ডের কেক কাটা হয়।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ৪:১০)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০