নবাবগঞ্জে বাৎসরিক অগ্রগতি বিষয়ক অবহিতকরণ সভা

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :
“আমাদের কৈশোর, আমাদের স্বাস্থ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ল্যাম্ব এ্যাডলোসেন্ট ও কমিউনিটি ট্রান্সফরমেশন প্রজেক্ট এর আয়োজনে  এবং ল্যাম্ব হেলথ্-ইউকে এর আর্থিক সহযোগিতায় আজ ২৭ জুলাই সকাল ১১টায় নবাবগঞ্জ উপজেলা হলরুমে বাৎসরিক অগ্রগতি অবহিতকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।
 এই সভার মূল উদ্দেশ্য ছিল প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা এবং কিশোর-কিশোরীদের মানসিক ও প্রজনন স্বাস্থ্যের উন্নতি সাধনে আলোচনা করা”।
সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম সভাপতিত্বে আলোচনা সভা শুরু হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মো: আতাউর রহমান বলেন, “স্থানীয় সরকারের সার্বিক সহযোগিতায় কিশোর-কিশোরীদের মানসিক স্বাস্থ্য ও প্রজনন স্বাস্থ্যের উন্নয়ন করা সম্ভব”।
উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম বলেন,  “বয়:সন্ধিকালীন পিতা-মাতাদের সন্তানের প্রতি আরো বেশি জন্তশীল হতে হবে যেন কিশোর-কিশোরীরা শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে পারে।
 এছাড়া উপজেলা থানা ইন্সপেক্টর (তদন্ত) জনাব মো: মনিরুজ্জামান,  উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান জনাব মোছা: পারুল বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মো: তোফাজ্জল হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার জনাব শুভ্র প্রকাশ চক্রবর্তী, স্থানীয় সাংবাদিক, স্থানীয় সরকার প্রতিনিধিগণ, শিক্ষক মন্ডলী, বে-সরকারী প্রতিনিধিবৃন্দ, কিশোর-কিশোরী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:৩৭)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১