ছেলেকে ফিরত না পেলে আত্মহত্যার ঘোষনা বাবার

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী গ্রামের হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বি অপহরণের ২১ দিনেও উদ্ধার হয়নি। ওই ঘটনায় মামলা হলেও এখনো আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। হাফেজ রাব্বিকে উদ্ধার ও আসামীদের গ্রেফতারের দাবীতে আমরন অনশন শুরু করেছেন তার পরিবারের লোকজন। বুবধার সকাল ৮ থেকে উপজেলা পরিষদ গেটে বুড়িমারী লালমনিরহাট মহাসড়কের পাশে এ আমরণ অনশন শুরু করে তার পরিবার। তার বাবা বলছেন আজ ও কালকের মধ্যে তার সন্তান উদ্ধার না হলে তিনি আত্মহত্যা করবেন।
জানা গেছে, হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী আলিমের ডাঙ্গা হাফিজিয়ার মাদ্রাসার শিক্ষার্থী একই গ্রামের আব্দুল রসিদের পুত্র হাফেজ রাব্বিতুল ইসলাম রাব্বী (১২)। রাব্বীর পরিবারকে না জানিয়ে তাবলীগ জামাতের কথা বলে গোপনে ওই উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সোহাগরে বাজার এলাকায় নিয়ে যায় ওই মাদ্রাসার শিক্ষক রবিউল ইসলামসহ দুই জন। গত ৭ জুলাই তার পরিবারকে খবর দেয়া হয় রাব্বিতুল ইসলাম রাব্বী তিস্তা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে।
কিন্তু রাব্বীর পিতা আব্দুল রসিদের দাবী, নদীতে গোসলের নামে নিখোঁজের নাটক তৈরী করেছেন ওই মাদ্রাসার শিক্ষক রবিউল ইসলাম ও রিয়াজুল ইসলাম। তার দাবী রাব্বীকে ভিন্ন কোনো কারণে গুম বা পাচার করা হয়েছে।
এ ঘটনায় ১৭ জুলাই বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী আদালত-৪ লালমনিরহাটে মামলা দায়ের করে রাব্বীর বাবা রশিদুল ইসলাম। আদালত মামলাটি আমলে নিয়ে আসামীদের গ্রেফতারের নির্দেশ দিলেও এখন পর্যন্ত আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মামলার বাদীর অভিযোগ, আসামীরা প্রকাশ্য ঘুরে বেড়াছে এবং উল্টো বাদীকে হুমকিও দিচ্ছে। ফলে আমি আমরণ অনশন শুরু করেছি। আজ ও কালকের মধ্যে আসামী গ্রেফতার না হলে আমি আত্মহত্যা করবো।
হাতীবান্ধা থানার ওসি শাহ আলম জানান, আদালতের আদেশে অভিযোগটি নতিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১১:৫২)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১