চাঁদপুর মতলবে জয়নাল আবেদীনসহ কয়েকজনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

 

সুজন আহম্মেদ, চাঁদপুর প্রতিনিধি:
চাঁদপুর মতলব উত্তর উপজেলার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন ও তার কর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কুখ্যাত মাদককারবারি, ভূমিদস্যু, চাঁদাবাজ ও সন্ত্রাসী গডফাদার মেম্বার ও তার ছেলের সন্ত্রাসীকর্মকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

২৮ জুলাই বৃহস্পতিবার মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জয়নাল আবেদীন মোল্লাসহ তার কর্মীদের উপর নৃশংস হামলা এবং দীর্ঘদিন ধরে জুলুম-নির্যাতনের প্রতিবাদে ভুক্তভোগী সাদুল্লাপুর ইউনিয়নের প্রায় দুই হাজার মানুষ রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন করে।মানববন্ধনে উপস্থিত ছিলেন, হামলায় আহতদের পরিবার-পরিজন। উপস্থিত ছিলেন মাদকের করাল গ্রাসে নিমজ্জিত তরুণদের অভিভাবকবৃন্দ। মৌন প্রতিবাদে অংশগ্রহণ করেছেন, মেম্বার ও তার বাহিনীর দ্বারা বিভিন্ন সময়ে জুলুম নির্যাতন নীরবে সহ্য করে যাওয়া শত শত পরিবার।

এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে এক মেম্বার ও তার দুই ছেলে ও ছেলের বাহিনী এলাকায় মাদক, ছিনতাই ও নানারকম সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

মানববন্ধনে উপস্থিত এলাকার শত শত মানুষের দাবী, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও তার কর্মীদের উপর নৃশংস হামলার সুষ্ঠু তদন্ত এবং দীর্ঘদিন ধরে চলা সন্ত্রাসী কর্মকাণ্ডের মূলহোতা ঐ মেম্বার ও তার দুই ছেলেকে আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান। এ ব্যপারে জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন তারা।

উল্লেখ্য.গত ১৪ জুলাই মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মানিত সভাপতি জনাব জয়নাল আবেদীন মোল্লাসহ তার কর্মীদের উপর অতর্কিত হামলা করেন অত্র এলাকার এক মেম্বার ও তার দুই ছেলেসহ তাদের সন্ত্রাসী বাহিনী।

 

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১০:৩৫)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১