ষোলঘর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যানের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট

শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি:
মুন্সীগঞ্জের শ্রীনগর ষোলঘর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান আজিজুুল ইসলাম এর বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ জুলাই) জুমার নামাজের সময় এই হামলা করে। রুবেল (৪৭) কাজীর নেতৃত্বে ষোলঘর ইউনিয়ন চেয়ারম্যানের বাড়িতে হামলা ভাংচুর করে। ভাংচুরে অন্য্যদের মধ্যে অংশ নেয় সাইদুল মুন্সী (৩৮) পিতাঃ ঐ, বহিস্কৃত সাধারন সম্পাদক মনিরুল ইসলাম উজ্জ্বল (৪৩), ষোলঘর ইউনিয়ন আওয়ামীলীগ, পান্না (৩৯), সোহেল (৩৫), আওলাদ (২৮), নেতা আউয়াল মুন্সি (৫২) গং।
বাড়িতে চেয়ারম্যানের বসার রুমে সাটানো প্রধানমন্ত্রীর ছবিও রেহাই পায়নি ভাংচুর থেকে। ঘটনাস্থল পরিদর্শনকালে দেখা যায়, চেয়ার, টেবিল, প্রধানমন্ত্রীর ছবিসহ সকল আসবাবপত্র ভাংচুর অবস্থায় এবরো থেবরোভাবে পরে রয়েছে।
এ বিষয়ে তাৎক্ষনিকভাবে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ আজিজুল ইসলমের বাড়িতে উপস্থিত হয়ে এই ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান এবং দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জন্যও তারা দাবী জানান।
কাজী মাহবুব আলম রুনু জানান, সামনে আওয়ামীলীগের কাউন্সিল। সেখানে আজিজুল ইসলাম থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী। সেই প্রার্থীতাকে কেন্দ্র করে তাকে ফাঁসানো হয়েছে। চেয়ারম্যানের বিরুদ্ধে ফেইসবুকে কিছু লেখা আসছে সেটার বিষয় আইন আদালত প্রশাসন দেখবে। এই ঘটনাকে কেন্দ্র করে তার বাড়িতে এভাবে ভাংচুুর করতে পারে না। থানা ও ইউনিয়নের আওয়ামীলীগের সকল নেতাকর্মীগণ উপস্থিত হয়ে এই ঘটনার প্রতিবাদ জানান।
এ সময় ইউনিয়নের পুরুষ ও মহিলা সদস্যরা উপস্থিত হয়ে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদদ করেন এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবী জানান তারা।
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, চেয়ারম্যানের বাড়িতে হামলা চালিয়েছে এমন খবরে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। লিখিত অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ১২:৫৭)
  • ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮