ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি: সারাদেশে বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, বিদ্যুৎ গ্যাস ও দ্রব্যমূল্যের, ঊর্ধ্বগতি এবং জ্বালানি খাতের ব্যাপক অরাজকতার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে শনিবার বিকেলে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
দুপুর থেকে শহরের বিভিন্ন স্থান থেকে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে এসে জমায়েত হয়।
এরপর জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান সভাপতিত্বে বিক্ষোৎসব বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশিদ, রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, ঠাকুরগাঁও ৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান, সাবেক মহিলা সদস্য রিনা পারভিন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমি, জেলা যুবদলের সভাপতি মহিবুল্লাহ আবুনুর চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুজ্জামান নুরু, ছাত্রদল সভাপতি কায়েস, মহিলা দলের সভাপতি ফরহাতুন নাহার প্যারিস সহ দল টির অন্যান্যরা বক্তব্য রাখেন।
এ সময় প্রধান অতিথি হারুনুর অর রশিদ এমপি বলেন ঠাকুরগাঁও রানিশংকৈল উপজেলায় ইউপি নির্বাচনে শিশু মারা গেছে।
একটা নিষ্পাপ শিশু,তার কি অপরাধ ছিল? সে কি ভোট চুরি করতে গেছিলো? সে কি ভোট কেন্দ্রে সন্ত্রাস করতে গেছিলো? তাকে কি কারনে নির্মম ভাবে হত্যা করা হলো? এ দায় কার? এ দায় কে নিবে? নির্বাচন কমিশন নিবে, প্রধানমন্ত্রী নিবে নাকি এখানকার প্রশাসন নিবে?আমি গণ্যমাধ্যমে দেখলাম এ ঠাকুরগাঁও জেলার জেলা প্রশাসক ও পুলিশ সুপার সেই শিশু পরিবারকে ৫০ হাজার টাকা দিয়েছেন।
সেই নিহত শিশুর মূল্য কি ৫০ হাজার টাকা? আমি এক লক্ষ টাকা দিব এ সন্তানকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পারবেন? বাংলাদেশে এভাবে শত শত মায়ের কোল আওয়ামী লীগ খালি করেছে।
তিনি আরো বলেন, সারাদেশে এ সরকার জনগণের উপর যে জুলুম শুরু করেছে। এ সরকার কখনো জনগণের সরকার হতে পারেনা৷ দেশের পঞ্চাশ বছরে এসেও আমরা স্বাধীন ভাবে কিছু করতে পারছিনা।
কিছুদিন আগে এ সরকার শতভাগ বিদ্যুৎতায়ানের মহাউৎসব পালন করলো। এখন লোডশেডিং এ অতিষ্ঠ হয়ে পরেছে সাধারণ মানুষ।
এ সময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা, ইউনিয়ন, বিএনপির নেতাকর্মীরা।
জয় মহন্ত অলক

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৮:৩৪)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১