ফরিদগঞ্জে মধ্য বাজারে দুর্দর্ষ চুরি ॥ নগদ টাকাসহ মালামাল লুট

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জঃ

চাঁদপুরের  ফরিদগঞ্জ মধ্যবাজারে মঙ্গলবার (২ আগষ্ট) দিবাগত রাতে মিরা  গার্মেন্টস  ও ইকরা ফ্যাশন হাউজে দুর্দর্ষ  চুরির  ঘটনা ঘটেছে।

সরজমিনে গিয়ে জানা যায়, ইকরা ফ্যাশন হাউজের দোকানে ডেকোরেশনের কাজ চলমান রয়েছে।  রাতে শ্রমিকরা  দোকানের  কাজ শেষ  করে রাত ১২ টার সময় শ্রমিকদের  বিদায় দিয়ে  দোকানের মালিক সুজন পাটওয়ারী বাড়িতে  চলে যান। পরে খবর পেয়ে  সকালে দোকানে এসে দেখেন  তার দোকানে চুরি সংগঠিত হয়েছে  এতে তার দোকানের প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুট করে নেয়  চোর চক্র।

 

 

একইরাতে পাশ্ববর্তী ব্যবসা প্রতিষ্ঠান  মিরা  গার্মেন্টস  দোকানের  টিনের  চালা কেটে  প্রবেশ  করে সিসি টিভি ক্যামেরা  যন্ত্রাংশ ধ্বংস করে ওই দোকানে থাকা নগদ ২ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

 

 

ইকরা ফ্যাশনের মালিক মো.সুজন পাটওয়ারী বলেন, আমার দোকানে ডেকোরেশনের  কাজ চলমান রয়েছে। রাতে মেস্ত্রিদের  বিদায়  দিয়ে  ১২ টার সময় বাড়ী চলে যাই। সকালে  খবর পেয়ে  দোকানে এসে দেখি  দোকানের চালা কেটে  চুরি সংগঠিত হয়েছে। এতে প্রায় ৩ লক্ষ টাকার মালামাল লুটে নিয়ে    দোকানের  পেছন দিয়ে তালা ভেঙ্গে  বাহির  হয়ে যায় চোর চক্র।

 

 

মিরা  গার্মেন্টসের  পরিচালক  মোঃ আবদুর রাজ্জাক বলেন, প্রতিদিনের ন্যায় রাত সাড়ে ৯ টায় দোকান বন্ধ করে বাড়ীতে চলে যাই। সকালে যথা নিয়মে  দোকানে এসে দেখি  সিসি টিভি ক্যামরা ভাঙ্গাবস্থায় পড়ে আছে ও সিসিটিভির অন্যান্য যন্ত্রাংশ ধ্বংস করা হয়েছে । আমি মোকামে যাওয়ার জন্য ২ লক্ষ টাকা রেখেছি  সে টাকা লুটে নেয়  চোর চক্র।

তার দোকানের চালা দিয়ে  চোর প্রবেশ করছে বলে তিনি নিশ্চিত  করেছেন।

ফরিদগঞ্জ  বাজার কমিটির  সাধারণ সম্পাদক মিজানুর  রহমান বাবুল বলেন, খবর পেয়ে  দু’টি দোকান পরিদর্শন  করেছি  তবে চুরির ঘটনা দোকানের পেছন দিয়ে  ঘটার কারনে নৈশ প্রহরীরা  টের পায়নি।

ফরিদগঞ্জ  থানার ওসি মোহাম্মদ শহীদ হোসনে বলনে, ঘটনারস্থল পরিদর্শন  করেছি  বিষয়টি লিখিত  অভিযোগ  পেলে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ১০:৪৪)
  • ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১