ফরিদগঞ্জে হাজী আবদুল আহাদ জনকল্যাণ ট্রাস্ট’র বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

মেধার বিকাশ না ঘটলে ভালো কিছু করা যাবে না, নিজেকে প্রমান করতে হলে স্বপ্ন দেখতে হবে। জীবনকে এগিয়ে নিয়ে যেতে স্বপ্ন দেখার সাথে সাথে নিজের প্রতি দৃঢ় আস্তা রাখতে হবে। ছোট বেলা থেকেই সকল শিক্ষার্থীদের দেশ প্রেমিক হতে হবে, বাংলা এবং বাংঙ্গালিদের পেতে আমাদের অনেক ত্যাগ করতে হয়েছে। আমরা সেই ত্যাগী জাতি, তাই সাফল্য পেতে আমাদের ত্যাগী হতে হবে

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা  বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব মোঃ নূরুল আমিন।

৬ আগস্ট শনিবার সকালে বি.আর, হাজী আবদুল আহাদ আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে স্কুলের আইসিটি বিষয়ের শিক্ষক নাছির আহমেদ স্বপন ও উপস্থাপক শামীম হাসানের যৌথ সঞ্চালনায় ও বি.আর. হাজী আবদুল আহাদ আদর্শ উচ্চ বিদ্যালয় ও হাজী আবদুল আহাদ জনকল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি হাজী আবদুল আহাদের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,

পরিকল্পনা ও উন্নয়ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক ড. মোহাম্মদ নূরুল আমিন চৌধুরী, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, ফরিদগঞ্জ এ. আর. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল ফরিদগঞ্জ  উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ আবদুল মোতালেব।

এর আগে অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বি.আর, হাজী আবদুল আহাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ সোহরাব হোসেন জনাব মোঃ সোহরাব হোসেন এবং অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে শুভেচ্ছা বক্তব্য রাখেন, রোটারিয়ান মাকসুদুর রহমান, স্থানীয় শিক্ষানুরাগী  মোহাম্মদ হোসেন। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠানে অনুভুতিমূলক বক্তব্য রাখেন হাজীগঞ্জের নিজ মেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষার্থী আর-রাফী।

কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ১ মিনিট নীরবতা পালন করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে । এরপর জাতীয় সংগীতের পর আমন্ত্রিত অতিথিদের ফুলের শুভেচ্ছা ও ব্যাজ পড়িয়ে গ্রহন করে নেয়া হয়।

অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, চাঁদপুর জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী অভিভাবক ও শিক্ষক প্রতিনিধি সহ হাজী আবদুল আহাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১০:৫৯)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০