নারায়ণগঞ্জে র‌্যাবের জালে আটক কিশোর গ্যাং “টেনশন গ্রুপ ”

মাজহারুল রাসেল : নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলায় জনমনে ত্রাস ও ভয়ভীতি সৃষ্টিকারী দুর্ধর্ষ কিশোর গ্যাং টেনশন গ্রুপ এর ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে ৬ আগস্ট শনিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো : মো.রাইসুল ইসলাম সিমান্ত (গ্যাং লিডার), মো. নাঈম মিয়া, মো. হাসান, মো. পারভেজ মিয়া, আবির বিন হাকিম, মো. রাহাত ও মো. রিয়াদুল ইসলাম। গ্রেফতারকৃতদের প্রত্যেকের বয়স ২১ থেকে ২৪ বছর। অভিযানে তল্লাশি করে ১টি গুপ্তি ছোরা, ২টি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু, ২টি ছোরা এবং ২টি লোহা ও ষ্টিলের পাইপ জব্দ করে র‌্যাব। এদিকে গ্রেফতারকৃত আসামীরা সকলেই নিজেদেরকে কিশোর গ্যাং টেনশন গ্রুপ এর সদস্য বলে পরিচয় দিতো বলে জানা যায়।
৭ আগস্ট রবিবার র‌্যাব ১১ এর এএসপি (সহকারী পরিচালক) মো.রিজওয়ান সাঈদ জিকু বিষয়টি নিশ্চিত করে এক সংবাদ প্রেরিত বার্তায় তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে গুপ্তি ছোড়া, লোহার ও ষ্টিলের পাইপ, ছোরা, সুইচগিয়ার চাকুসহ একত্রিত হয়েছিল বলে।
র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১:১৭)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১