নিয়ামতপুরে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মদিন পালিত

নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতাঃ নওগাঁর নিয়ামতপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাতা বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকী যথাযোগ্য মার্যাদায় পালন করে। ৮ আগষ্ঠ সোমবার বেলা ১টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে  বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৯২ তম জন্মবার্ষিকী উপলে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্টিত হয়।
উপজেলা নির্বাহি কর্মকর্তা ফারুক সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সহ-সভাপতি ফরিদ আহমেদ।
উপজেলা মহিলা বিষয়ক অফিসার নিলুফার ইয়াসমিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ হুমায়নস কবির, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি, নিয়ামতপুর জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মোসাদ্দেকুর  রহমান, উপজেলা সমাজসেবা অফিসার আসাদুল্লাহসহ আরো অনেকে।
বক্তারা বঙ্গবন্ধুর সহধর্মিণী হিসাবে বাংলাদেশ স্বাধীনতা আন্দোলনের বেগম ফজিলাতুন্নেসার অবদানকে স্মরণ করেন পরে ৭ জন মহিলাকে স্বাবলম্বী করার লক্ষ্যে সাতটি সেলাই মেশিন এবং তিনজন মহিলা কে ২ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১:১৮)
  • ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১