পুরাণবাজারে ইকরাম চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে শেখ শরিফের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার।।
চাঁদপুর পুরাণবাজার ঐতিহ্যবাহী বড় মসজিদে চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দৈনিক চাঁদপুর দর্পনের সিনিয়র স্টাফ রিপোর্টার ও বিজয় টিভির জেলা প্রতিনিধি শেখ শরিফ আহমেদের উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
৮ আগস্ট রবিবার বাদ আসর এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরাণবাজার জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা ইব্রাহিম খলিল মাদানী। উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার, প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, দৈনিক চাঁদপুর দর্পণের সিনিয়র স্টাফ রিপোর্টার ও প্রেসক্লাব সদস্য আশরাফুল আলম, গ্লোবাল টেলিভিশন চাঁদপুর প্রতিনিধি ও চাঁদপুর দর্পণের স্টাফ রিপোর্টার সুজন আহমেদ,
বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন খান বাবুল, আলহাজ্ব আব্দুল মান্নান শেখ, ব্যবসায়ী শহীদ লস্কর, মাইনুল ইসলাম মনির, আওয়ামীলীগ নেতা কামাল ঢালী, আলী খান, খলিল খান, যুবলীগ নেতা রাজু গাজীসহ সর্বস্তরের মুসল্লীবৃন্দ।পরে দোয়া শরীফ সবার মাঝে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য.চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী দীর্ঘদিন যাবৎ কিডনী ও ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন চিকিৎসাধীন অবস্থায়
৫৫ বছর বয়সে ২০২০ সালের ৮ আগস্ট ভোরে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।তাঁর গ্রামের বাড়ী ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের শোশাইর চরে। তিনি দীর্ঘদিন চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। তার অকাল মৃত্যুতে বিশিষ্ট সমাজ ও সাংবাদিক মহলে শোখের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৮:৩৯)
  • ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০