মহদ্দিরবাগ আলহাজ্ব সুলতান আহম্মেদ ভূঁইয়া কমপ্লেক্স হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি:
কচুয়া উপজেলার মহদ্দিরবাগ আলহাজ¦ সুলতান আহম্মেদ ভূঁইয়া কমপ্লেক্স হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল, মিলাদ, দোয়া, আলোচনা সভা ও এতিমদের মাঝে উন্নত খাবার পরিবেশন। কমপ্লেক্সের সভাপতি, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়ার সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাদলা ইউপি চেয়ারম্যান নূর ই আলম রিহাত, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. শাহজাহান, কচুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান মোতালেব ও মোসলেহ উদ্দীন রিমু প্রমূখ।
আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন এতিম খানার শিক্ষক হাফেজ হাফেজ মো. আলাউদ্দীন। দোয়া-মুনাজাত শেষে এতিমখানার ছাত্রদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়।

ছবি ঃ কচুয়া উপজেলার মহদ্দিরবাগ আলহাজ¦ সুলতান আহম্মেদ ভূঁইয়া কমপ্লেক্স হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বক্তব্য রাখছেন, আকতার হোসেন সোহেল ভূইয়া।

কচুয়ার আল জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিম খানায় জাতীয় শোক দিবস পালিত
নিজস্ব প্রতিনিধি:
কচুয়া পৌরভার কোয়া চাঁদপুর গ্রামে অবস্থিত আল জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিম খানায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে খোরশেদ কেমিকেল কোম্পানির স্বত্বাধিকারী ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো. খোরশেদ আলমের উদ্যোগে শোক দিবস উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা খোরশেদ আলমের জ্যেষ্ঠ পুত্র মো. নাঈম এর সভাপতিত্বে ও কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক, সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার, আলমগীর তালুকদার প্রমূখ।
আলোচনা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতামিম মাওলানা নুরুল ইসলাম। দোয়া-মুনাজাত শেষে মাদ্রাসার ছাত্রদের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:৩২)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০