শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে সোনারগাঁওয়ে শোক দিবস পালিত

মাজহারুল রাসেল : শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সোনারগাঁও উপজেলা ও সোনারগাঁও পৌরসভার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
আজ ১৫ আগষ্ট সোমবার সোনারগাঁও পৌরসভার অঙ্গ সংগঠন টির নিজস্ব কার্যালয়ের সামনে জাতীয় শোক দিবসে‘র অনুষ্ঠান আয়োজন করা হয় ।সংগঠনের সোনারগাঁও উপজেলার শাখা কমিটির সভাপতি মোঃ রাসেল আহমেদের সভাপতিত্বে উক্ত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদএর নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ওবায়েদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক মামুন।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ ওবায়েদ বলেন ” জাতিকে নেতৃত্বশূন্য করতে ৭৫ এর এর ১৫ আগষ্ট স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে একাত্তরের পরাজিত শক্তি।ছোট্ট শিশু রাসেল কেও সেদিন হায়েনার দল ছাড় দেয়নি । তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করলে বাংলাদেশ থেকে আওয়ামী লীগের নাম মুছে দিতে পারবে,কিন্তু সময়ের পরিক্রমায় তাদের এই ভাবনা ভুল প্রমাণিত হয়েছে । গণতন্ত্রের মানস কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে । বাংলাদেশ ও গণতন্ত্রের অতন্দ্র প্রহরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ষড়যন্ত্রকারীদের চক্রান্ত সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে ।
সভাপতির বক্তব্যে ”শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ” সোনারগাঁও উপজেলার  সভাপতি রাসেল আহমেদ  বলেন ” হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে সপরিবারে হত্যা করে হত্যাকারীরা ভেবেছিল কেউ তাদের বিচার করতে পারবে না । কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী, স্বাধীনতার অতন্দ্র প্রহরী শেখ হাসিনা সেই সব কুখ্যাত খুনীদের বিচার করে দেখিয়েছেন আইনের উর্ধ্বে কেউ নয় । আইনের শাসন প্রতিষ্ঠায় এবং দেশ ও জাতির সার্বিক উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই । আমার দৃঢ়বিশ্বাস ৭১ এবং ৭৫ এর পরাজিত শক্তির দোসরদের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে দেশকে আরো সমৃদ্ধ ও আধুনিকায়নের দিকে এগিয়ে নিয়ে যাবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।
উক্ত শোক দিবসের অনুষ্ঠানে প্রায় সহস্রাধিক গরিব দুঃখী মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানে সংগঠনের অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ”শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সোনারগাঁও পৌরসভার সভাপতি মোহাম্মদ আলী সুজন ,সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা শাখার প্রচার সম্পাদক রোজিনা আক্তার,শামীম আহমেদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (দুপুর ২:১৬)
  • ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮