নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ
মঙ্গলবার (১৬আগষ্ট) দুপুর ৩টায় সুলতানপুর (উত্তর) সরকারি প্রাথমিক বিদ্যালয়, নওগাঁ সদর নওগাঁয় এন এস ফাউন্ডেশন ও মানবতায় সেবা সংস্থা নওগাঁর যৌথ আয়োজনে হতদরিদ্র গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ খাতা, কলম বিতরণ করা হয়।
এসময় এন এস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মানবতায় সেবা সংস্থা নওগাঁর সহ-সভাপতি মো.নাজমুল হক, মানবতায় সেবা সংস্থা নওগাঁর সভাপতি মো. মেহেদী হাসান অন্তর, সাধারণ সম্পাদক মো. রুবেল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মানিক, বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক, মোছা.তাজকিয়াতুন নেছা, সহকারি শিক্ষক . আফরোজা রুমা সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, আজকের এই শিক্ষার্থীরা দেশকে এগিয়ে নিয়ে যাবে। কিন্তু গ্রামের বেশিরভাগ শিক্ষার্থীরা গরীব অসহায় হতদরিদ্র যার কারণে বেশি দূর লেখাপড়া এগিয়ে নিয়ে যেতে পারে না। সমাজের উচ্চবিত্ত ও মধ্য শ্রেণীর মানুষেরা যদি তাদের দিকে একটু মানবতার হাত বাড়ায়, তাদের যথাসাধ্য চেষ্টা যদি তাঁরা করে তা হলে একদিন অবশ্যই এই শিক্ষার্থীরা ভালো জায়গায় যেতে পারবে। দেশের বড় বড় প্রতিষ্ঠানে চাকরি করতে পারবে। দেশের জন্য ভূমিকা রাখতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:২২)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০