দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

 

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে দিনাজপুরের ফুলবাড়ীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহোযোগি সংগঠন।
বুধবার বিকেল সাড়ে ৪ টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
২০০৫ সালে বিএনপি-জামায়াত জোট সরকারের
ক্ষমতা থাকাকালীন সময়ে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নিমতলা মোড় দলিয় কার্যালয়ের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।
মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনোরায় দলীয় কার্যালয়ের সমনে এসে শেষ হয়।
মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.এনামুল হক এর সভাপতিত্বে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগের সভাপতি নিরু ছামছুন্নাহার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক উপাধক্ষ শাহ মো.আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু,সাংগঠনিক সম্পাদক মো.মহিবুল ইসলাম,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মওলা রঞ্জু,খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.এনামুল হক,আওয়ামীলীগের অন্যতম সদস্য ও সাবেক ছাত্রনেতা হাসান মেহেদী রুবেল।যুবলীগ নেতা কমরেট,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা সবুজ,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পদক মেহেদী হাসান,পৌর ছাত্রলীগের সভাপতি মুশফিকুর রহমান রিয়াদ,সাংগঠনিক সম্পাদক অন্তর হোসেন সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসহোযোগি সংগঠনের নেতাকর্মিগণ।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর)প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৫:৩৭)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১