চাঁদপুরে তাঁতীলীগ নেতার ওপর অতর্কিত হামলার অভিযোগ: আটক-১

 

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ তাঁতীলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, আওয়ামী সংস্কৃতি জোট কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য, শহীদ নুর হোসেন সংসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়া (বাবু) অতর্কিত হামলার স্বীকার হয়ে আহত অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

১৭ আগষ্ট বুধবার সকালে এসিল্যান্ড কার্যালয় সংলগ্নে তার ওপর এই হামলা চালানো হয়। যদিও পুলিশ অভিযান চালিয়ে এখন পর্যন্ত সরাসরি হামলাকারী তাহেরুল ইসলাম খান রুবেল কে আটক করতে সক্ষম হয়েছে।

জানা যায়, আহত মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়া (বাবু) চাঁদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের বাসিন্দা এবং চাঁদপুর-৩ আসন থেকে ২ বার আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছিলেন।

ঘটনা প্রসঙ্গে আহত মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়া বাবুর সহধর্মিণী তাসলিমা আক্তার সিমু বলেন, আমি স্ট্রোকের রুগী। তাই সদরের এসিল্যান্ড অফিসে আমার কাজ ছিলো শুনে আমার স্বামী আমাকে এগিয়ে নিতে আসেন। আর এর পরই জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে ওপাশ থেকে পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা নজরুল ইসলাম খান স্বপন ও দ্বীন ইসলাম খান মহসীনের নির্দেশে তাহেরুল ইসলাম খান রুবেল অতর্কিত হামলা চালিয়ে আমার স্বামীকে আহত অবস্থায় ফেলে যায়। এতে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় আমরা আমার স্বামীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করি।

আহত তাঁতীলীগ নেতা সিরাজুল ইসলাম ভূঁইয়া বাবু বলেন, আমি ঢাকা থেকে সাংগঠনিক কাজে চাঁদপুরে আসি। পরে আমার স্ত্রীকে এসিল্যান্ড কার্যালয়ের জরুরী কাজ শেষে বাড়ীতে আনার জন্য এগিয়ে যাই। আর এর পরপরই এই অতর্কিত হামলা চালানো হয়। আমি প্রশাসনের প্রতি আস্থাশীল এবং ন্যায় বিচার প্রত্যাশা করছি।

এদিকে অভিযোগ প্রসঙ্গে নজরুল ইসলাম খান স্বপন ও দ্বীন ইসলাম খান মহসীনের তাৎক্ষনিক বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে জানিয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশীদ বলেন, এ ঘটনায় আমরা লিখিত অভিযোগ পেয়েছি এবং হামলাকারীকে দ্রুতই আটক করতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ১:৪৬)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১