শাহাজালাল ইসলামী ব্যাংকের পক্ষ থেকে ১০৯ জন নারী পুরুষদের মাঝে ২৫ হাজার টাকা বিতরণ করা হয়

 

ইমাম হোসেন হিমেল কলাপাড়া পটুয়াখালীঃ পটুয়াখালীর কলাপাড়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র চেয়ারম্যান ডিরেক্টরসহ পরিচালনা পর্ষদের ১৮ জন সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলার ধূলাসার আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের উদ্যোগে তাদের সংবার্ধনা দেয়া হয়।এ সময় ১০৯ জন অসহায় ও দুস্থ নারী পুরুষদের মাঝে ২৫ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করেন। শনিবার বেলা ১১ টায় কলেজ মিলনায়তেন আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজ, ইঞ্জিনিয়ার তৌহীদুর রহমান টেকনিক্যাল ইনস্টিটিউট, ধুলাসার বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় এবং জালালিয়া দাখিল মাদ্রাসা এ অনুষ্ঠানের আয়োজন করে।

কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান এন্ড ম্যানেজিং ডিরেক্টর ইসলামী ব্যাংক ফাউন্ডেশন ও সাবেক চেয়ারম্যান শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেড সিআইপি ইঞ্জিনিয়ার তৌহীদুর রহমান।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ১১৪ পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃইউনুচ চেয়ারম্যান শাহ জালাল ইসলামী ব্যাংক মোঃছানাউল্লাহ শহীদ, ডিরেক্টর শাহ জালাল ইসলামী ব্যাংক এছাড়াও শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালনা পরিষদের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় প্রধান বক্তার বক্তব্যে স্থানীয় সাংসদ অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব বলেন ধুলাসার তথা কলাপাড়া উপজেলায় শিক্ষাক্ষেত্রে ব্যাপক অবদান রেখে আসছে শাহ জালাল ইসলামি ব্যাংক এবং শীতকালীন সময়ে এই প্রতিষ্ঠান দক্ষিণ জনপদের এই অঞ্চলের মানুষের মাঝে দীর্ঘদিন ধরে শীতবস্ত্র বিতরন করে সাধারণ মানুষদের রিদয়ে জায়গা করে নিয়েছে এসময় তিনি শাহাজাহান ইসমামি ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে এই জনপদের মানুষদের পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৯:৩১)
  • ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০