নওগাঁয় দুই টি ওয়ান শুটারগান এক রাউন্ড গুলিসহ পলাতক শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার করেছে র‌্যাব

 

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ
নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন চেরাগপুর ইউনিয়নের আজিপুর এলাকায় র‌্যাব বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি, হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী মোঃ আতাউর রহমান (৩৫) @ শান্ত @ বিপ্লব’কে দুই টি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২১ আগস্ট রাত সাড়ে ১২টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন চেরাগপুর ইউনিয়নের আজিপুর গ্রামস্থ এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে¡ একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি, হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী মোঃ আতাউর রহমান (৩৫)@ শান্ত @ বিপ্লব, সাং- চেরাগপুর (আজিপুর), থানা- মহাদেবপুর থেকে গ্রেফতার করেন।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউর রহমান (৩৫)@ শান্ত @ বিপ্লব নওগাঁ জেলার একজন শীর্স অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে নওগাঁ জেলার মহাদেবপুর, পতœীতলা, ধামুইরহাট, বদলগাছী ও নওগাঁ সদর থানায় ০৫ টি ডাকাতি, ০১ টি হত্যা, মাদক, চুরি ও ছিনতাইসহ সর্বমোট ১৬ টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউর রহমান (৩৫)@ শান্ত @ বিপ্লব প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে, সে অস্ত্রের মুখে ভয়-ভীতি প্রদর্শন করে বিভিন্ন স্থানে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ সংঘটিত করত। সে এলাকায় অপরাধ সংঘঠনের পর ঢাকাসহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যেত। আবার কিছুদিনপর এলাকায় ফিরে এসে একই ধরনের অপরাধ সংঘটিত করত।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নওগাঁ জেলার মহাদেবপুর থানায় অস্ত্র আইনে মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন।#

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১১:৪৫)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১