২১ আগস্ট গ্রেনেড হামলায় পিরোজপুরে জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল

 

পিরোজপুর প্রতিনিধি :

২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে পিরোজপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  রোববার (২১ আগষ্ট) সকালে পিরোজপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয় মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ২০০৪ সালের ২১শে আগস্ট বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে বর্বর গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে এ দেশে আইনের শাসনের যে নজির স্থাপিত হয়েছে, বাংলাদেশের মানুষ তা যুগে যুগে স্মরণ করবে। আজও হামলার বিচার শেষ হয়নি, বর্বর গ্রেনেড হামলা ও হত্যাকান্ডের পর্দার আড়ালের কুশীলবদের মুখোশ উন্মোচন করে দ্রুত বিচারিক কার্যক্রম শেষ করে আসামিদের রায় কার্যকর করতে হবে। পরে ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত বেগম আইভি রহমানসহ নিহত ২৪ জন নেতাকর্মীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন শেখবাড়ী জামে মসজিদের ইমাম মাওলানা জাহিদুর রহমান শেখ।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সকাল ১০:৩৩)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০