পলাশে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নি’হত

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে কলেজের মিনি বাসের চাপায় ইমরুল হক (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ রোববার দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার কো-অপারেটিভ স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরুল হক কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার আব্দুল রশিদ মিয়ার ছেলে। তিনি ঘোড়াশাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্লান্ট অপারেটরের পদে চাকুরি করতেন। এ ঘটনায় স্থানীয়রা বাস ও বাসের চালক জাহাঙ্গীর মিয়া (৪১) কে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে ঘোড়াশাল থেকে ওয়াপদা এলাকায় যাচ্ছিলো আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের একটি মিনিবাস ও মোটরসাইকেলটি। কো-অপারেটিভ স্কুলের সামনে এসে মোটরসাইকেলটি বাসটিকে ওভারটেক করতে গেলে বাসের ধাক্কায় ছিটকে পড়েন মোটরসাইকেল আরোহী ইমরুল হক। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ইমরুল হককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমরুল হকের অবস্থা সংকটাপন্ন দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে ইমরুল হকের মৃত্যু হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, সড়ক দুর্ঘটনার ঘটনায় বাস জব্দ ও চালক জাহাঙ্গীর মিয়াকে আটক করা হয়েছে। এই ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ৪:৫৭)
  • ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৪ই রজব, ১৪৪৪ হিজরি
  • ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮