ফুলবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ বাস চালকসহ দুইজন নিহত।

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে দিনাজপুরগামী যাত্রীবাহী বাসের সাথে ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে দুইজন গুরুত্ব আহত হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম।
আজ মঙ্গলবার ভোর ৫ টায় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ব্রক্ষচারী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন ঢাকা-দিনাজপুর গামী এসআর ট্রাভেলসের (ঢাকা মেট্রো-ব-১৪-৩৪৯৫)বাস চালক মো. হাকিম (৩৫)। তিনি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাটকদি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। অপর নিহত ব্যক্তি বাসযাত্রী দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া (ডাঙাপাড়া) গ্রামের নাসির উদ্দিনের ছেলে গামেন্টস কর্মি মো. আশিক আলী (২৩)।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-দিনাজপুর গামী এসআর ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১৪-৩৪৯৫) নামের যাত্রীবাহী বাসটি দিনাজপুর যাওয়ার পথে
ফুলবাড়ীর ব্রক্ষচারী নামক স্থানে অপরদিক থেকে আসা ভুট্টা বোঝাই (ঢাকা মেট্রো-ট-২৪-৩৮৮৭) ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ ঘটনায় বাস চালক মো. হাকিম (৩৫) ও বাসযাত্রী মো. আশিক আলীর (২৩) ঘটনাস্থলেই মারা যায়। খরব পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ওই দুইটি মরদেহ উদ্ধারসহ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এসময় কর্তব্যরত চিকিৎসক বাসচালক এবং ওই যাত্রীকে মৃত ঘোষণা করেন। এতে গুরুত্বর আহত ফুলবাড়ী পৌরএলাকার উত্তর সুজাপুর গ্রামের গহীর মন্ডলের ছেলে গফুর (৪৬) নামের বাসযাত্রীকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসাপাতালে প্রেরণ করা হয়। অপর আহত যাত্রী পার্বতীপুর উপজেলার আমবাড়ী (শিবরামপুর) গ্রামের সাজেদুর রহমানের ছেলে ইয়াসিন আরাফাতকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।
ঘটনার পর থেকে ট্রাক চালক ও হেলফার পালতক
রয়েছে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় একটি সড়ক দুর্ঘটনা মামলার আইনি প্রক্রিয়া চলছে।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল:০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সকাল ৬:২৫)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০