চাঁদপুর জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী সালাউদ্দীন ভূইয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়

সুজন পোদ্দার ॥
আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী ও সাবেক সদস্য সালাউদ্দীন ভূইয়া কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। গতকাল শুক্রবার বাদ জুমা কচুয়া উপজেলার রহিমানগর শাহজালাল শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় অবস্থিত নিউ বন্দিশাহী হোটেল এন্ড মিনি চাইনিজ রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সালাউদ্দীন ভূইয়া বলেন, আমি চাঁদপুর জেলা পরিষদের সদস্য হিসেবে সকল প্রতিকুলতার মাঝেও কচুয়াবাসীর সেবা করেছি। জনগনের কল্যানে কাজ করতে আমি আন্তরিক, জনগন ও এলাকার কল্যানে কাজ করতে পারলে আমি তৃপ্তিবোধ করি। আমি একজন মানুষ হিসেবে আমার নৈতিক দায়িত্ববোধ থেকে জনগনের কল্যানে ও সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বিভিন্ন প্রতিকূলতার কারনে যে ক’টি কাজ করতে পারেননি সেগুলো সহ জনকল্যানে করা বিভিন্ন উন্নয়ন কাজ ও সমাজের কল্যানে করা ইতিবাচক কাজ সমূহের চিত্র তুলে ধরেন।
তিনি আরো বলেন, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে দলীয় মনোনয়নের ভিত্তিতে যদি প্রার্থী দেওয়া হয়, সেক্ষেত্রে আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী। দল মনোনয়ন না দিলে আপনাদের সাথে মতবিনিময় করে নির্বাচনে প্রার্থী হওয়া না হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম। সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সাবেক সাধারন সম্পাদক আহসান হাবীব সুজন, যুগ্ম সম্পাদক সুজন পোদ্দার, সাবেক যুগ্ম সম্পাদক ফরহাদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক আবু সায়েম মৃধা, কোষাধ্যক্ষ আবু সাঈদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১২:৩২)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ