ক্রিকেটারদের কারণে চাঁদপুর আরো পরিচিত পাবে : বিসিবি পরিচালক আকরাম খান

চাঁদপুর প্রতিনিধি ॥ বিসিবি পরিচালক আকরাম খান বলেছেন, এর আগেও খেলোয়ার হিসেবে চাঁদপুরে এসেছিলাম। এই জেলাটি ইলিশের জেলা হিসেবে যেমন পরিচিতি পেয়েছে, একদিন এ জেলার ক্রিকেটারদের কারণে চাঁদপুর আরো পরিচিত পাবে। চাঁদপুরে যদি আমাকে ভালো জায়গার ব্যাবস্থা করে দেয় তাহলে আমি ক্রিকেট বোর্ডের মাধ্যমে মাঠ তৈরি করে দিবো।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর স্টেডিয়ামে বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন কালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এসব কথা বলেন।

আকরাম খান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমরা শ্রীলংকার সাথে ফিল্ডিং মিস করার কারনেই হেরেছি। আমরা বাজে ফিল্ডিংর কারণে হা তে হয়েছে।

তিনি বলেন, চট্টগ্রামের ১১ জেলার মধ্যে চাঁদপুরের ক্রিকেট অনেক দুর এগিয়েছে। এই জেলা থেকে আরো ভালো ক্রিকেটার তৈরি করতে হলে নিয়মিত অনুশীলনীর ব্যবস্থা করতে হবে। আর যদি নতুনভাবে মাঠের ব্যবস্থা করা হয় তাহরে ক্রিকেটাররা সারা বছরই অনুশীলন করতে পারবে।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, বিসিবি কাউন্সিলর ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শাহাবুদ্দিন অনু ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সম্পাদক শেখ মোতালেব প্রমূখ।

চাঁদপুর ক্রিকেট খেলোয়াড় কল্যান সমিতির আয়োজনে এ টুর্নামেন্টে অংশ নিয়েছে ২৪ টি দল। নকআউট পদ্ধতির এ খেলায় উদ্ধোধনী দিনে অংশ নেয় শাহারাস্তি ক্রিকেট একাডেমি চাঁদপুর বনাম সন্দ্বীপ ক্রিকেট একাডেমি চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৭:৫৩)
  • ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৫ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১